গাইবান্ধা সর্বশেষ সংবাদ

কুখ্যাত ইয়াবা ব্যবসায়ী জিল্লুর রহমান ইয়াবাসহ গ্রেফতার

গাইবান্ধা প্রতিনিধি
গাইবান্ধায় র‍্যাবের মাদক বিরোধী অভিযানে সক্রিয় কুখ্যাত ইয়াবা ব্যবসায়ী জিল্লুর রহমান গাইবান্ধা সদরের সাহার বাজার এলাকা থেকে ইয়াবাসহ গ্রেফতার হয়েছে।
চলমান মাদক বিরোধী অভিযানে র‍্যাব – ১৩ গাইবান্ধা ক্যাম্প এর একটি আভিযানিক দল গােপন সংবাদের ভিত্তিতে আজ বাংলা নববর্ষের পহেলা বৈশাখের সন্ধ্যায় গাইবান্ধা জেলার সদর উপজেলার সাহার বাজারে অভিযান পরিচালনা করে দীর্ঘ দিনের কুখ্যাত ইয়াবা ব্যবসায়ী জিল্লুর রহমান(২৪) কে গ্রেফতার পুর্বক তার নিকট থেকে নিষিদ্ধ ইয়াবা ৯৩ পিস ও ১টি মোবাইল ফোন উদ্ধার করে। তার বিরুদ্ধে পুলিশের কাজে বাধা ও আক্রমনের জন্য সাদুল্লাপুর থানার জিআর মামলা নং ৩৩৩/১৮, ধারা ১৮৬/৩৩২/৩৩৩/৩৬৩/১১৪/৩৪ পেনাল কোড কোর্টে বিচারাধীন আছে। দীর্ঘ দিনের কুখ্যাত ইয়াবা ব্যবসায়ী জিল্লুর রহমান(২৪) সাদুল্যাপুর উপজেলার তরফবাজিত গ্রামের রাজা মিয়ার ছেলে। তার দেয়া তথ্যের ভিত্তিতে জড়িত অন্যান্য অপরাধীদের গ্রেফতার অভিযান চলমান রয়েছে । এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাকে গাইবান্ধা সদর থানায় হস্তান্তর করা হয়।
এখবর নিশ্চিত করে এক প্রেস বিজ্ঞপ্তি প্রেরন করেছেন র‍্যাব-১৩,সিপিসি-৩,গাইবান্ধা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মোহাঃ হাবিবুর রহমান।