ঘোড়াঘাট দিনাজপুর সর্বশেষ সংবাদ হাকিমপুর

মাদক বিরোধী ০৫টি বিশেষ অভিযানে দিনাজপুরের হাকিমপুর ও ঘোড়াঘাট থেকে বিপুল পরিমান ইয়াবা ও ফেনসিডিলসহ ০৬ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

মাদক বিরোধী ০৫টি বিশেষ অভিযানে দিনাজপুরের হাকিমপুর ও ঘোড়াঘাট থেকে বিপুল পরিমান ইয়াবা ও ফেনসিডিলসহ ০৬ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্প ।

দেশে র‍্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ সনাক্তকরণ , জঙ্গিবাদ দমন , অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে । র‍্যাব শুরু থেকে যে কোন ধরনের অপরাধী , অপহরণকারী , অবৈধ অস্ত্র উদ্ধার , মাদক উদ্ধার , অপহৃত ভিকটিম উদ্ধারসহ দেশের শীর্থ সন্ত্রাসীদের গ্রেফতার করতে সার্বক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে থাকে ।

এরই ধারাবাহিকতায় র‍্যাব – ১৩ গাইবান্ধা ক্যাম্প এর একটি আভিযানিক দল গােপন সংবাদের ভিত্তিতে আজ ১৩/০৪/২০১৯ তারিখ দুপুর ০১.৩০ টার সময় দিনাজপুর জেলার হাকিমপুর থানাধীন খট্টা মাধবপাড়া ইউনিয়নের মাধবপাড়া গ্রামে কাটলা জিরো পয়েন্ট তিন রাস্তা মোড়ে অভিযান পরিচালনা করে ইয়াবা ব্যবসায়ী মোঃ খালিদ হাসান খালিদ(১৯), পিতা রেজাউল করিম , গ্রাম-দক্ষিন রামচন্দ্রপুর,থানা হাকিমপুর, জেলা দিনাজপুরকে ২৩৪ পিচ ইয়াবা ট্যাবলেট , মাদক বিক্রির ১৬০/- টাকা ও ০১টি মোবাইল ফোন সহ গ্রেফতার করেছে র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্প ।

পৃথক অভিযানে আজ ১৩/০৪/২০১৯ তারিখ বিকাল ০৩.৩০ টার সময় দিনাজপুর জেলার হাকিমপুর থানাধীন রায়ভাগ গ্রামে অভিযান পরিচালনা করে দীর্ঘ দিনের ফেনসিডিল ব্যবসায়ী ও মাদক চক্রের হোতা(১) মোঃ আবু সাইদ (৩৭), পিতামৃত সিরাজউদ্দিন,
গ্রাম-রায়ভাগ, থানা হাকিমপুর , জেলা দিনাজপুরকে ০৬ বোতল ফেনসিডিল ও ০১টি মোবাইল ফোনসহ গ্রেফতার করেছে র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা। আবু সাইদ একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং তার বিরুদ্ধে আরো একটি মাদকের মামলা কোর্টে বিচার চলছে।

অপর এক অভিযানে ১৩/০৪/২০১৯ তারিখ বিকাল ০৫.৩০ টার সময় দিনাজপুর জেলার হাকিমপুর পৌরসভার চুরিপট্টিতে অভিযান পরিচালনা করে দীর্ঘ দিনের ফেনসিডিল ব্যবসায়ী ও মাদক চক্রের হোতা(১) মোঃ মাসুম আলি (৩৭), পিতা মোঃ জিন্নাহ আলি,গ্রাম-দক্ষিণ বাসুদেবপুর, থানা হাকিমপুর , জেলা দিনাজপুরকে ১০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করেছে র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা।

পৃথক আরেকটি অভিযানে ১৩/০৪/২০১৯ তারিখ বিকাল ০৬.৩০ টার সময় দিনাজপুর জেলার হাকিমপুর পৌরসভার পালপাড়ায় অভিযান পরিচালনা করে ফেনসিডিল ব্যবসায়ী(১) মোঃ আব্দুল হান্নান মন্ডল (৪৮), পিতামৃত তনছের আলি মন্ডল,গ্রাম-পালপাড়া, থানা হাকিমপুর , জেলা দিনাজপুরকে ০৬ বোতল ফেনসিডিল ও একটি মোবাইল ফোনসহ গ্রেফতার করেছে র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা। তার বিরুদ্ধে আরো একটি মাদকের মামলার কোর্টে বিচার চলছে।

সর্বশেষ আরেকটি অভিযানে ১৩/০৪/২০১৯ তারিখ রাত্রি ০৮.০০ টার সময় দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানা সদরের দক্ষিন নয়াপাড়ায় সেকেনের চাতালের কাছে অভিযান পরিচালনা করে দীর্ঘ দিনের ইয়াবা ব্যবসায়ী(১) মোঃ হাসমত আলি (৪৮), পিতা শহীদ আলি,গ্রাম-হামিদপুর চিত্তিপাড়া, থানা গোবিন্দগন্জ, জেলা গাইবান্ধা এবং (২) মোঃ লাবু (৩০),পিতা ছারমান আলি গ্রাম দক্ষিন নয়াপাড়া, থানা ঘোড়াঘাট , জেলা দিনাজপুরদ্বয়কে ৯০পিচ ইয়াবা(তার মধ্যে ৫০ পিচ নকল ইয়াবা) ও ০১টি মোবাইল ফোনসহ গ্রেফতার করেছে র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা। তাদের বিরুদ্ধে আরো মাদকের মামলার কোর্টে বিচার চলছে।
এসব ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতারকৃত ০৬ জনকে হাকিমপুর ও ঘোড়াঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।