খেলা জাতীয় নির্বাচন সর্বশেষ সংবাদ

হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত হলেন মাশরাফি

নীলফামারীনিউজ, ডেস্ক রিপোর্ট- জনগণের ভালোবাসায় সিক্ত হলেন নড়াইল-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মোর্র্ত্তজা। নির্বাচনে প্রার্থী হওয়ার পর আজ দুপুরে নিজ এলাকায় এলে এক উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়।

বেলা ২টা ২০ মিনিটে সড়কপথে লোহাগড়ার প্রবেশদ্বার কালনাঘাটে আসেন জাতীয় তারকা মাশরাফি। নেতাকর্মী ও সমর্থকদের সঙ্গে নৌকাযোগে কালনাঘাটের মধুমতি নদী পার হন।

এর আগে সকাল থেকে হাজার হাজার নেতাকর্মী ও সমর্থক নদীপাড়ে অপেক্ষায় ছিলেন মাশরাফির। প্রিয় ক্রিকেটার ‘নড়াইল এক্সপ্রেস’কে কাছে পেয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন বিভিন্ন পেশার মানুষ। প্রচণ্ড ভিড়ের মধ্যে কালনাঘাটের মঞ্চে পৌঁছাতে মাশরাফিসহ সবাইকে হিমশিম খেতে হয়। একপর্যায়ে মাশরাফি কিছুটা অসুস্থ বোধ করে এলাকার একটি মুদি দোকানে অবস্থান নেন।

প্রায় আধা ঘণ্টা পর কালনাঘাটের মঞ্চে নেতাকর্মীদের উদ্দেশে বক্তব্য দেন মাশরাফি। নৌকার প্রার্থী বলেন, ‘নৌকা আমার প্রতীক। আপনারা আমাকে যোগ্য মনে করলে ভোট দিয়ে বিজয়ী করবেন। আমাকে মনোনয়ন দিয়ে আপনাদের কাছে আসার সুযোগ করে দেয়ার জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই।’

এদিকে নড়াইল শহর থেকে লোহাগড়া কালনাঘাট পর্যন্ত প্রায় ১৮ কিলোমিটার সড়কের দুই পাশে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত শিশু-কিশোর, নারী-পুরুষসহ সব পেশার মানুষের উপস্থিতি দেখা গেছে। ভক্তদের ভালোবাসায় সিক্ত মাশরাফিকে নিয়ে প্রচণ্ড ভিড় পেরিয়ে সন্ধ্যা পর্যন্ত তার গাড়িবহর নড়াইল শহরে পৌঁছাতে পারেনি।

মাশরাফির সঙ্গে ছিলেন তার বাবা গোলাম মোর্ত্তজা স্বপন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিকদার আব্দুল হান্নান রুনু, সাধারণ সম্পাদক সৈয়দ ফয়জুল আমির লিটু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নড়াইল পৌরসভার মেয়র জাহাঙ্গীর বিশ্বাস, লোহাগড়া পৌরসভার মেয়র আশরাফুল আলম, আমাদা আদর্শ কলেজের অধ্যক্ষ আল ফয়সাল খান, জেলা ছাত্রলীগের সভাপতি আশরাফুজ্জামান মুকুল, সাধারণ সম্পাদক নিলয় রায় বাঁধন, লোহাগড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শিকদার নজরুল ইসলাম, যুবলীগ নেতা সদর উদ্দিন শামীম, মুন্সী শাহীন আহম্মেদ, মাসুম প্রমুখ।