সর্বশেষ সংবাদ
  • Homepage
  • >
  • সর্বশেষ খবর
  • >
  • ভালোবাসা দিবসকে ঘিরে সেজেছে গোবিন্দগঞ্জ ফুলের দোকানগুলো

ভালোবাসা দিবসকে ঘিরে সেজেছে গোবিন্দগঞ্জ ফুলের দোকানগুলো

  • mynews
  • ফেব্রুয়ারী 14, 2018

গাইবান্ধাপ্রতিনিধি
আজ ঋতুরাজ বসন্তের ফাল্গুন মাসের প্রথম দিন আর আগামীকাল বিশ্ব ভালোবাসা দিবস । এই দুইটি দিনকে ঘিরে গত কয়েকদিন থেকে সেজেছে গোবিন্দগঞ্জ উপজেলার ফুলের দোকানগুলো। নতুন আনা রং-বেরঙ্গের নানান ফুলের পসরা সাজিয়ে বসেছেন দোকানিরা। নিজেরাও সেজেছেন ফুলের তৈরি মালা দিয়ে।
মঙ্গলবার সকালে ফুলের দোকানগুলোতে দেখা গেছে স্কুল-কলেজগামী বিভিন্ন বয়সের ছেলে-মেয়েরা এসেছে ফুল কিনতে রাত পযন্ত পৌর শহরের রাজমতি মার্কেটের দোকান দার প্রতীক টেলিকম এন্ড কনিকা গির্ফট ফেয়ার, মালিক প্রশান্ত রায় বলেন এবার চায়না গোলাপের কদর বেশি, ঘাসফুল, ও ঘরগুলোতে সুন্দর করে তৈরি করা হচ্ছে তোড়া, গাদা ফুলের মালা ও সতেজ রাখতে গোলাপ, রজনীগন্ধা ও গ্লাডিওলাস ফুল থরে থরে সাজিয়ে রাখা হয়েছে পানিভর্তি বালতিতে।
ফুলের দোকানগুলো চলে স্থানীয়ভাবে উপজেলার উৎপাদিত ও যশোর থেকে আনা ফুল দিয়ে। বরকনে সাজ ঘরের মালিক রুবেল প্রধান বলেন, ঋতুরাজ বসন্ত ও বিশ্ব ভালোবাসা দিবসকে ঘিরে গত কয়েকদিন থেকে আমাদের ব্যস্ততা বেড়েছে কয়েকগুন। নতুন ফুল আনা, সেগুলো দিয়ে মালা তৈরি করাসহ বিভিন্ন কাজে কাটছে দিনের ব্যস্ত সময়। ঘাসফুলের মালিক প্রশান্ত কুমার বলেন, বসন্ত ও ভালোবাসা দিবসে ফুলের অনেক চাহিদা থাকে। বিশেষ করে গোলাপ ও রজনীগন্ধা ফুলের। তাই এসময়ে যাতে ফুলের কোন ঘাটতি না থাকে সেজন্য বেশি পরিমাণেই ফুল নিয়ে এসেছি আমরা।
ফুল কিনতে আসা একে সোহেল রানা জানায় আজ প্রিয় বসন্ত ও আগামীকাল বিশ্ব ভালোবাসা দিবস। এই ধরনের দিবসগুলোতে যেন ফুলের বিকল্প কিছুই নেই। আর তাই প্রিয়জনকে উপহার দিতে দোকানে এসেছি ফুল কিনতে। বছরের অন্যান্য মাসের তুলনায় ফেব্রুয়ারি মাসে ফুলের চাহিদা থাকে অনেক বেশি। আর তাই এই সময়ে বেশি পরিমাণে ফুল বিক্রি করা যায়।

Previous «
Next »
ফেব্রুয়ারী 2018
সোম বুধ বৃহ. শু. শনি রবি
« জানু.    
 1234
567891011
12131415161718
19202122232425
262728