সর্বশেষ সংবাদ
  • Homepage
  • >
  • সর্বশেষ খবর
  • >
  • গোবিন্দগঞ্জে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে মানববন্ধন

গোবিন্দগঞ্জে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে মানববন্ধন

  • mynews
  • জানুয়ারী 22, 2018

গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের বিশুবাড়ী দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী অপহরণ ও ধর্ষণ মামলার আসামী কুখ্যাত জ্বীনের বাদশা নামধারী ওই ইউনিয়নের মারিয়া সাহেববাড়ী গ্রামের রেজাউল করিমের ছেলে মিজানুর (২৭) ও তার সহযোগীদের গ্রেফতারের দাবীতে রবিবার সকাল সাড়ে ১১ টার দিকে উক্ত বিদ্যালয়ের ছাত্র/ছাত্রী, অভিভাবক ও ম্যানেজিং কমিটির উদ্যোগে বিদ্যালয় চত্বরে এক বিশাল মানববন্ধণ কর্মসূচি পালিত হয়।

মানববন্ধণ কর্মসূচি চলাকালীন অপহরণকারী ধর্ষক মিজানুর রহমান ও সহযোগিদের অবিলম্বে গ্রেফতার করার দাবী জানিয়ে বক্তব্য রাখেন বিশুবাড়ী দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি কাজী মো: সামিউল ইসলাম, প্রধান শিক্ষক খলিলুর রহমান, স্কুল পরিচালনা কমিটির সদস্য লোকমান হাকিম কানু, উক্ত বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোস্তফা কামাল সুমন, মহির উদ্দিন প্রধান, জিল্লুর রহমান সোহেল ও স্থানীয় এলাকাবাসীর পক্ষে আলহাজ্ব আব্দুর রাজ্জাক প্রমূখ।
বক্তারা পুলিশ প্রশাসনের প্রতি হুসিয়ারী দিয়ে বলেন অবিলম্বে ধর্ষক জ্বিনের বাদশা মিজানুরকে গ্রেফতার করা না হলে কঠোর কর্মসূচি দেয়া হবে।

এ বিষয়ে থানার ওসি (তদন্ত) নাজমুল হকের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন প্রধান আসামীসহ অন্যদের গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত আছে।

উল্লেখ্য, ৮ জানুয়ারী/১৮ সোমবার ওই স্কুলের দশম শ্রেণির ছাত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের পর বাড়িতে ফিরিয়ে দিয়েছে র্দুবৃত্তরা। এ ঘটনায় ওই ছাত্রীর মা কুলছুম বেগম বাদি হয়ে স্থানীয় থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মারিয়া সাহেববাড়ী গ্রামের রেজাউল করিমের ছেলে ধর্ষক মিজানুরসহ (২৭) ৪ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

Previous «
Next »
জানুয়ারী 2018
সোম বুধ বৃহ. শু. শনি রবি
« ডিসে.   ফেব্রু. »
1234567
891011121314
15161718192021
22232425262728
293031