সর্বশেষ সংবাদ
  • Homepage
  • >
  • গাইবান্ধা
  • >
  • গাইবান্ধা সদরে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ শুরু হয়েছে

গাইবান্ধা সদরে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ শুরু হয়েছে

  • mynews
  • জানুয়ারী 8, 2018

‘স্মার্ট জাতীয় পরিচয়পত্র করে, পরিচয় দিন গর্ব ভরে’ এই শ্লোগানে গাইবান্ধা সদর উপজেলায় স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ শুরু হয়েছে। গতকাল ৭ জানুয়ারী রবিবার উত্তরপাড়া ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গাইবান্ধা পৌরসভার ১নং ওয়ার্ডের কার্ড বিতরণের মধ্যদিয়ে গাইবান্ধা সদর উপজেলায় স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ শুরু হয়।গাইবান্ধা সদর উপজেলার একটি পৌরসভা ও তেরটি ইউনিয়নে ০৭ জানুয়ারি থেকে শুরু হওয়া স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ শুক্রবার ও সরকারি ছুটি ব্যতিত চলবে ৩০ জুন পর্যন্ত। গাইবান্ধা সদর উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয় সুত্রে এই তথ্য জানা গেছে।

জেনে নিন আপনার এলাকায় স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ এর সময়সূচী:

গাইবান্ধা পৌরসভা:
গাইবান্ধা পৌরসভার ১নং ওয়ার্ডের স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে ০৭ ও ০৮ জানুয়ারি উত্তরপাড়া ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিতরণ কেন্দ্র থেকে।

উত্তরপাড়া ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিতরণ কেন্দ্র থেকে গাইবান্ধা পৌরসভার ২নং ওয়ার্ডের স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে ১০ ও ১১ জানুয়ারি ।

গাইবান্ধা পৌরসভার ৩নং ওয়ার্ডের স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে ১৩ ও ১৪ জানুয়ারি নারায়ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিতরণ কেন্দ্র থেকে।

কলেজিয়েট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিতরণ কেন্দ্র থেকে গাইবান্ধা পৌরসভার ৪নং ওয়ার্ডের স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে ১৬ ও ১৭ জানুয়ারি ।

গাইবান্ধা পৌরসভার ৫নং ওয়ার্ডের স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে ২০ ও ২১ জানুয়ারি গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিতরণ কেন্দ্র থেকে।

মধ্যপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিতরণ কেন্দ্র থেকে গাইবান্ধা পৌরসভার ৬নং ওয়ার্ডের স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে ২৩ ও ২৪ জানুয়ারি ।
গাইবান্ধা পৌরসভার ৭নং ওয়ার্ডের স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে ২৭ ও ২৮ জানুয়ারি গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিতরণ কেন্দ্র থেকে।

মুন্সিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিতরণ কেন্দ্র থেকে গাইবান্ধা পৌরসভার ৮নং ওয়ার্ডের স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে ৩০ জানুয়ারি ।
গাইবান্ধা পৌরসভার ৯নং ওয়ার্ডের স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে ০১ ও ০৩ ফেব্রুয়ারি কোমরনই (পৌর) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিতরণ কেন্দ্র থেকে।

ইউনিয়নসমূহ:
১নং লক্ষ্মীপুর ইউনিয়নের স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে ০৫ হতে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত লক্ষ্মীপুর ইউনিয়ন পরিষদ ভবনের বিতরণ কেন্দ্র থেকে।
মালিবাড়ী ইউনিয়ন পরিষদ ভবনের বিতরণ কেন্দ্র থেকে ২নং মালিবাড়ী ইউনিয়নের স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে ১৭ হতে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত ।

৩নং কুপতলা ইউনিয়নের স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে ০৩ হতে ১২ মার্চ পর্যন্ত কুপতলা ইউনিয়ন পরিষদ ভবনের বিতরণ কেন্দ্র থেকে।
সাহাপাড়া ইউনিয়ন পরিষদ ভবনের বিতরণ কেন্দ্র থেকে ৪নং সাহাপাড়া ইউনিয়নের স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে ১৪ হতে ২৫ মার্চ পর্যন্ত।
৫নং বল্লমঝাড় ইউনিয়নের স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে ২৭ মার্চ হতে ০৭ এপ্রিল পর্যন্ত বল্লমঝাড় ইউনিয়ন পরিষদ ভবনের বিতরণ কেন্দ্র থেকে।

রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদ ভবনের বিতরণ কেন্দ্র থেকে ৬নং রামচন্দ্রপুর ইউনিয়নের স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে ০৯ হতে ১৯ এপ্রিল পর্যন্ত।
৭নং বাদিয়াখালী ইউনিয়নের স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে ২১ এপ্রিল হতে ০৩ মে পর্যন্ত বাদিয়াখালী ইউনিয়ন পরিষদ ভবনের বিতরণ কেন্দ্র থেকে।

বোয়ালী ইউনিয়ন পরিষদ ভবনের বিতরণ কেন্দ্র থেকে ৮নং বোয়ালী ইউনিয়নের স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে ০৫ হতে ১৪ মে পর্যন্ত।

৯নং খোলাহাটি ইউনিয়নের স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে ১৬ হতে ২৬ মে পর্যন্ত খোলাহাটি ইউনিয়ন পরিষদ ভবনের বিতরণ কেন্দ্র থেকে।

ঘাগোয়া ইউনিয়ন পরিষদ ভবনের বিতরণ কেন্দ্র থেকে ১০নং ঘাগোয়া ইউনিয়নের স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে ২৮ মে হতে ০৬ জুন পর্যন্ত।

১১নং গিদারী ইউনিয়নের স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে ০৯ হতে ২১ জুন পর্যন্ত গিদারী ইউনিয়ন পরিষদ ভবনের বিতরণ কেন্দ্র থেকে।

কামারজানী ইউনিয়ন পরিষদ ভবনের বিতরণ কেন্দ্র থেকে ১২নং কামারজানী ইউনিয়নের স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে ২৩ হতে ২৫ জুন পর্যন্ত।

১৩নং মোল্লারচর ইউনিয়নের স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে ২৭ হতে ৩০ জুন পর্যন্ত মোল্লারচর ইউনিয়ন পরিষদ ভবনের বিতরণ কেন্দ্র থেকে।

উল্লেখ্য, এরআগে গত পহেলা ডিসেম্বর আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে গাইবান্ধায় স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। গাইবান্ধা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গাইবান্ধা জেলায় স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে গাইবান্ধার বিশিষ্ট সাত ব্যক্তির হাতে আনুষ্ঠানিকভাবে স্মার্টকার্ড তুলে দিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। ভিডিও কনফারেন্সের মাধ্যমে গাইবান্ধা জেলায় স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন নির্বাচন কমিশনার কবিতা খানম।

Previous «
Next »
জানুয়ারী 2018
সোম বুধ বৃহ. শু. শনি রবি
« ডিসে.    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031