সর্বশেষ সংবাদ
  • Homepage
  • >
  • সর্বশেষ খবর
  • >
  • গাইবান্ধায় শাহ্ আব্দুল হামিদ স্টেডিয়ামে ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমীর ৩য় ইয়াংস্টার টি ২০ চ্যাম্পিয়নশীপ টুর্নামেন্ট অনুষ্ঠিত

গাইবান্ধায় শাহ্ আব্দুল হামিদ স্টেডিয়ামে ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমীর ৩য় ইয়াংস্টার টি ২০ চ্যাম্পিয়নশীপ টুর্নামেন্ট অনুষ্ঠিত

  • mynews
  • জানুয়ারী 5, 2018

নাসিব হোসেন, সিনিয়র রিপোর্টার ও ফটো সাংবাদিক: গাইবান্ধার শাহ্ আব্দুল হামিদ স্টেডিয়ামে বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমীর ৩য় ইয়াংস্টার টি ২০ চ্যাম্পিয়নশীপ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। আজ সকাল ৯.০০ ঘটিকায় শাহ্ আব্দুল হামিদ ষ্টেডিয়ামে আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষনা করেন গাইবান্ধা জেলা প্রশাসক গৌতম চন্দ্র পাল ও জাতীয় দলের সাবেক কোচ জনাব সরোয়ার ইমরান ।বিশেষ অতিথি সম্মানিত পৌর মেয়র শাহ্ মাসুদ জাহাঈীর কবির মিলন,গাইবান্ধা জেলার বিকেএসপি কোচ জনাব আখিনুজ্জামান রুশো,বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার নাইম ইসলাম,ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমীর সভাপতি মমতাজুর রহমান,গাইবান্ধা পৌরসভার ৬নং ওয়াডের কাউস্নিলর শহীদ আহম্মেদ শহীদ,ট্যালেন্ট হান্ট ক্রিকেট একাডেমীর কোচ আসাদুল হাবীব সুজন,বিশিষ্ট ব্যবসায়ী, মাইনিউজ৭১ এর প্রকাশক দিপু চৌধুরী,মাইনিউজ৭১ এর সিনিয়র রিপোটার ও ফটো সাংবাদিক নাসিব হোসেন,সুজন দেব,উদ্বোধনি ম্যাচে টসে জিতে গুলশান ইয়থ ক্রিকেট একাডেমি ব্যাটিং এর সিদ্ধান্ত নেন এবং ২০ ওভারে ১২৭ রান সংগ্রহ করেন। জবাবে স্কাইলিপ ক্রিকেটার্স গাইবান্ধা ১২০ রানেই ইনিংস শেষ করেন এবং ৭ রানে পরাজিত হয়।
ঢাকা সহ কুমিল্লা ও ডেমরার আরো তিন তিনটি দল অংশগ্রহন করছেন এ টুর্নামেন্ট এ। ক্রিকেটের প্রসারে এবং মেধাবী ক্ষুদে ক্রিকেটারের খোজে আসাদুল হাবিব সুজন, কোচ ও পরিচালক ট্যালেন্টহান্ট ক্রিকেট একাডেমি চমৎকার নিরলস ভুমিকা রেখে চলেছেন যা আরো একবার প্রমানিত হলো এরকম পরিসরে ক্রিকেট টুর্নামেন্টের আয়োজনের মাধ্যমে।
১০০ জনেরও অধিক ক্ষুদে ও বয়স ভিত্তিক ছাত্রদের নিয়ে গঠিত একাডেমিটি ভবিষ্যতে বাংলাদেশের জাতীয় ক্রিয়াঙ্গনে মুখ্য এবং উল্লেখযোগ্য ভুমিকা পালন করবে বলে সংশ্লিষ্ঠ অতিথি, মহামান্য ব্যাক্তিবর্গরা আশা ব্যাক্ত করেন।

Previous «
Next »
জানুয়ারী 2018
সোম বুধ বৃহ. শু. শনি রবি
« ডিসে.    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031